বেঙ্গল জুট একপোর্টরর্সঃ অগ্রগতিতে

কোম্পানী সম্পর্কেঃ

 

পাট ব্যবসায় ব্যবস্থাপক হিসাবে ৫ বছরেরও অধিককাল সময়ের ভিত্তিতে জনাব এজাজুর রহমান বিগত ২০০৮ সালে একটি প্রতিষ্টান প্রতিষ্ঠা করেন ।

 

কারন প্রধান ব্যবসা হিসাবে আঁশ(ফাইবার), সুতা এবং কাপড় প্রভৃতি রপ্তানীতে উন্নীত করিয়া যৌথ উদ্যোগেবেঙ্গল জুট একপোর্টরর্সঃ’’ প্রতিষ্ঠিত হয় ।

 

এক্িএত ভাবে প্রতিষ্ঠানের কর্মীগন দায়ী থাকেন উৎপাদনের জন্য, তত্বাবধান, গুনগতমান, রপ্তানী নথিপএকরন এবং চার্জিং প্রভৃতি এবং এইরুপে এজাজুর রহমান বাংলাদেশে তাঁর ব্যবসা পরিচালনা করেন।

 

অভিঙ্গ ইউরোপীয় যৌথ কারবারী অংশীদারগনের সহায়তায় আঁশ(ফাইবার), কপড় এবং সুতা সমূহ উৎপাদিত হয় এবং শিল্প পন্য উৎপাদনে আন্তর্জাতিক মান সম্পন্নতায় জাহাজীকরন করা হয় (অর্থাৎ স্বয়ং চলিত শিল্প)। 

 

সবজি আঁশ(ফাইবার) ঐগুলির উৎপাদন স্বাভাবিক ভাবে পাথক্যগত হয় । গুনাগুন সমূহ প্রভাবিত হইয়াছে চাষাবাদকালে আবহাওয়ার অবস্থার উপর এবং সেই সাথে মাড়াই পরবর্তী পচন পদ্ধতির উপর । কারন কোন নিদ্দিষ্ট পরিধিতে তাদের পার্থক্য হইয়া থাকে ।

 

অন্যদিকে শিল্প সম্মত উৎপাদন পদ্ধতিতে কাঁচামালের প্রয়োজন পড়ে অথবা পন্য সমূহের স্হায়িত্ব গুনাবলীতে। কাজেইবেঙ্গল জুট একপোর্টরর্সঃ’’ প্রতিষ্ঠিত হয়েছে নিয়নএণ রক্ষনাবেক্ষনের নিমিত্তে যার সাথে গুনগত বিষয়ের সম্পর্ক হয়েছে । এই পদ্ধতিতে স্বনামধন্য সনদ প্রদান কোম্পানী এসজিএস কতৃক প্রত্যায়নকৃত হইয়াছে

 

Contact

Cell:           + 880  1   81 950 07 53

Fax:           + 880  2  90 380 92

e-mail:      hq@bengaljute.com

Address:   Dhaka-1206/Bangladesh

 

 


বেঙ্গল জুট একপোর্টরর্সঃ’’ বাংলাদেশ ভিত্তিক কতিপয় আঁশ(ফাইবার) পাটজাত দ্রব্যাদি রপ্তানী প্রতিষ্ঠানের একটি যার গুনগত মান সম্মত ব্যবস্থাপনা পদ্ধতি রহিয়াছে এবং তা আইএসও-৯০০১:২০০৮ এর প্রয়োজনীয়তা সাপেক্ষে প্রত্যায়নকৃত হইয়াছে ।

 

আপনি কি প্রাকৃতিক আঁশ(ফাইবার)এবং পাটজাত দ্রব্যাদি খুজিতেছেন? তাহলে অনুগ্রহ করিয়া আমাদের সাথে যোগাযোগ করুন! আমরা আপনাদেরকে খুজিয়া পাওয়ার চেষ্টা করিতেছি!


You are looking for natural fibres or Jute goods? Please contact us! We are looking forward to get in touch with you!